৩১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৫ জুন, ২০২৪ - 15 June, 2024
amader protidin

রংপুরে ব্যবসায়ী মানিক হত্যার আসামিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

আমাদের প্রতিদিন
1 year ago
138


নিজস্ব প্রতিবেদেক:

রংপুর মহানগরীর দর্শনামোড়স্থ অটো পার্টস ব্যবসায়ী মনিরুজ্জামান মানিক হত্যার প্রতিবাদে ও আসামিদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসী ঢাকা-রংপুর-দিনাজপুর মহাসড়ক বন্ধ করে মানববন্ধন করেছে।

বুধবার (২৪ মে) সকালে নগরীর দর্শনা মোড়ে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাসদ নেতা আব্দুল কুদ্দুস, আক্কেলপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোলাম আজম, প্রভাষক শাহিনুর ইসলাম, শিক্ষক মোখলেছুর রহমান,আক্কেলপুর তরুন সংঘের সভাপতি আব্দুর রহিম রাসেল,

অটো রিক্সা ও চার্জার রিক্সা মালিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার কবির সুমন, এলাকাবাসী জোবায়দুল ইসলাম, আপেল মাহমুদ, মোখলেছুর রহমান, কায়সার আলম, আব্দুর রাজ্জাক, পলাশসহ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন , মনিরুজ্জামান প্রতিদিনের ন্যায় গত ১লা মে সকালে বাড়ি থেকে বের হয়ে দোকানে যায়। রাত্রে সাড়ে ১১টায় বাসায় ফেরার কথা থাকলেও বাসায় সেদিন আর ফেরেননি। পরের দিন জানতে পারা যায় তার বাসার পাশে পুকুরে একটি লাশ ভেসে আছে। জানতে পেরে পরিবারের লোক গিয়ে লাশটি শনাক্ত করে। কে বা কাহারা মনিরুজ্জামানকে হত্যা করে পুকুরে ফেলে যায়। গত ২ মে থানায় মামলা করা হলেও আসামীদের শনাক্তকরে ধরা হচ্ছেনা। তাই বাধ্য হয়ে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করছে।

এসময় বক্তারা হুশিয়ারী দিয়ে বলেন,৭২ ঘন্টার মধ্যে আসামী ধরা না হলে এলাকাবাসীর পক্ষ হতে কঠোর কর্মসূচী পালন করা হবে। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।

পরে তাজহাট থানার অফিসার ইনচার্জ হোসেন আলীর আশ্বাসে অবরোধ তুলে নেন।এসময় নিহত মনিরুজ্জামানের স্ত্রী তাহমিনা, মেয়ে মাশফিয়া, ছেলে রিফাতসহ কয়েকশত এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হোসেন আলী বলেন, আমরা ৭২ ঘন্টার মধ্যে আসামীদের ধরার চেষ্টা করবো।

সর্বশেষ

জনপ্রিয়