১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৬ মে, ২০২৪ - 26 May, 2024
amader protidin

রংপুরে ১শ ২০ গ্রাম হেরোইন রাখার অভিযোগ: স্বামী স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড

আমাদের প্রতিদিন
1 year ago
172


নিজস্ব প্রতিবেদক:

রংপুর নগরীর তাজহাট এলাকায় ১শ ২০ গ্রাম হেরোইন রাখার অভিযোগে দায়ের করা মাদক মামলায় স্বামী ও স্ত্রীকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। আজ বুধবার বিকেলে রংপুরের জেলা ও দায়রা জজ শহীদুল ইসলাম এ রায় প্রদান করেন। রায় ঘোষনার সময় দুই আসামী আদালতে উপস্থিত ছিলো। পরে তাদের পুলিশী পাহারায় কারাগারে পাঠিয়ে দেয়া হয়।

আদালত ও মামলার বিবরনে জানা গেছে ২০২২ সালের ২৫ এপ্রিল তারিখে রংপুর নগরীর তাজহাট এলাকায় একটি বাড়িতে স্বামী স্ত্রী হেরোইন সহ মাদক ব্যবসা করছে এমনি গোপন সংবাদের উপর ভিত্তি করে রংপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক শহিদুল ইসলামের নেতৃত্বে কর্মকর্তারা ওই বাড়িতে অভিযান চালিয়ে ১শ ২৫ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ ঘটনায় মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম ও তার স্ত্রী ওজিফা বেগমকে গ্রেফতার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা। তদন্ত শেষে দুই আসামীর বিরুদ্ধে চার্জসীট আদালতে দাখিল করা হয়। মামলায় ৮ জন সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষে দুই আসামী স্বামী আমিনুল ইসলাম ও স্ত্রী ওজিফা বেগমকে দোষি সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন আদালত।

সরকার পক্ষে মামলা পরিচালনাকারী আইনিজিবী পিপি আব্দুল মালেক এ্যাডভোকেট জানান, আলোচিত মামলায় স্বামী ও স্ত্রী দুজন মিলে মাদক ব্যবসায় জড়িত থাকার বিষয়টি সন্দেহাতীত ভাবে প্রমানিত হওয়ায় তাদের সর্ব্বচ্য শাস্তি প্রদান করেছেন আদালত। এ রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ প্রকাশ করছে বলেও জানান তিনি। রায় ঘোষনার সময় আসামী পক্ষের কোন আইনজিবী আদালতে উপস্থিত না থাকায় তাদের বক্তব্য জানা যায়নি। 

 

 

সর্বশেষ

জনপ্রিয়