৩ আষাঢ়, ১৪৩১ - ১৮ জুন, ২০২৪ - 18 June, 2024
amader protidin

গঙ্গাচড়ায় সরকারের উন্নয়ন তুলে ধরে আ’লীগ নেতা এ্যাড. রাজু’র গনসংযোগ

আমাদের প্রতিদিন
1 year ago
213


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের গঙ্গাচড়া উপজেলার বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে গনসংযোগ করেছেন  জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু। গতকাল শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত  উপজেলার নোয়ালি ইউনিয়নে  বাঘডোহরা,মিনার বাজার আশ্রয়ণ বাজার, আনন্দ বাজার, বড়াইবাড়ি বাজার এলাকায় এ গনসংযোগ করেন তিনি।এসময় এলাকার মানুষের বিভিন্ন দাবি,সমস্যার কথা শুনেন তিনি।

আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রাজু  বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ,শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। এই সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে,গৃহহীনদের জন্য ঘর নির্মান করে দেয়া হয়েছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর আজ সারা বাংলাদেশে মডেল মসজিদ করে দিয়েছেন। আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে, দেশের উন্নয়ন হয়েছে এই সরকার ক্ষমতায় আসার পরেই। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

গনসংযোগ কালে জেলা আওয়ামী লীগ,  গঙ্গাচড়া  উপজেলা আওয়ামী লীগ,   ছাত্রলীগ,  স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ,  কৃষক লীগের  নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দীর্ঘ দিন ধরে রংপুর ১ আসন (গঙ্গাচড়া ও সিটি করপোরেশন আংশিক) এলাকায় সরকার দলীয় সংসদ সদস্য না থাকায় কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত এই এলাকার মানুষ। তাই বিভিন্ন সময় স্থানীয় নেতাকর্মীরা ও সাধারণ মানুষ এই এলাকা থেকে আ'লীগ নেতা  এ্যাড. রেজাউল করিম রাজুকে নৌকা মার্কার  প্রার্থী করার দাবি তুলে আসছিল।

সর্বশেষ

জনপ্রিয়