১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৬ মে, ২০২৪ - 26 May, 2024
amader protidin

জমি সংক্রান্ত বিরোধে হামলা, মুত্যুর সঙ্গে পাঞ্জ লড়ছে রহিদুল

আমাদের প্রতিদিন
11 months ago
274


নিজস্ব প্রতিবেদক:

রংপুর নগরীর হাজিরহাট এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে রহিদুল ইসলাম নামের এক যুবকের ওপর হামলা চালিয়ে স্থানীয় একদল দুবৃত্ত। তাদের হামলার শিকার হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তৃতীয় তলায় ৩১ নম্বর ওয়ার্ডের অর্থসার্জারি বিভাগে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই যুবক। ঘটনাটি ঘটেছে রংপুর নগরীর হাজিরহাট মেট্রোপলিন থানার  উত্তম বানিয়াপাড়া এলাকায়। ভুক্তভোগী ওই যুবক আজাহার আলীর ছেলে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

রহিদুলের স্ত্রী জানান, আমার স্বামীকে হত্যার উদ্দ্যেশ এই হামলা চলিয়েছে স্থানীয় একদল দুবৃত্ত। লিমন, মামুনসহ অজ্ঞা তিন চার জন মিলে দেশী অস্ত্র দিয়ে হামলা করে। আমি এর সুষ্ঠ বিচার চাই। কিছু দিন আগে আমাদের একটা জমি ছিল সেটার হাইকোর্টের রায় পাওয়ার পরেই সন্ত্রাসীরা এই রায়কে মানতে নারাজ তাই এই হামলা চালানো হয়েছে বলে তিনি দাবি করেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বেডে শুয়ে শুয়ে রহিদুল ইসলাম বলেন, গতরাতে কাজ শেষ করে বাসায় ফেরার সময় কায়দায় লিমন, মামুনসহ তাদের সাঙ্গপাঙ্গ নিয়ে রড মোটরসাইকেলের চেইন দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে অতকিত এলোপাথারি মারপিট করে। এক পর্যায়ে আমি জীবন বাঁচানোর জন্য দৌড়ে পালানোর চেষ্টা করলে তারা আমাকে ধাওয়া করে জোর পূর্বক একটি প্রাইভেট কারে তুলে নিয়ে নেয়। গাড়ির ভিতরেও আমাকে কুপিয়ে গুরুত্বর জখম করায় আমি জ্ঞান হারিয়ে ফেলি। তারা আমাকে মৃত ভেবে রাস্তায় ফেলে দিয়ে পালিয়ে যায়।

মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার মাথায় আঠারোটা সেলাই পড়ছে বাম হাত ভাঙ্গি পড়ছে। পায়ে সেলাই পড়ছে, আমি একটু সুস্থ্য হলেই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়