৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

ইউজিসি সদস্য হিসেবে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় প্রফেসর সাজ্জাদ হোসেন ও প্রফেসর মুহাম্মদ আলমগীরকে বেরোবি উপাচার্যের অভিনন্দন

আমাদের প্রতিদিন
1 year ago
160


খবর বিজ্ঞপ্তির:

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) পূর্ণকালীন সদস্য হিসেবে দ্বিতীয় মেয়াদে পুনরায় নিয়োগ পাওয়ায় প্রফেসর ড.মোঃ সাজ্জাদ হোসেন ও প্রফেসর ড. মুহাম্মদ আলমগীরকে অভিনন্দন জানিয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। এক অভিনন্দন বার্তায় ইউজিসির দুই সদস্যকে অভিনন্দন জানিয়েছেন বেরোবি উপাচার্য। অভিনন্দন বার্তায় প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ বলেন, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. মোঃ সাজ্জাদ হোসেন ও প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর দেশের উচ্চশিক্ষার মান উন্নয়নে একান্তভাবে কাজ করে চলেছেন। ইউজিসি সদস্য হিসেবে তাঁরা প্রথম মেয়াদে সফলভাবে দায়িত্ব পালন করে চলেছেন। বেরোবি উপাচার্য আশাবাদ ব্যক্ত করে বলেন, দ্বিতীয় মেয়াদে সদস্য হিসেবে তাঁদের দায়িত্ব প্রদান বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের উচ্চ শিক্ষার বিস্তার ও গুণগত মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, ইউজিসির সদস্য হিসেবে প্রফেসর ড. মোঃ সাজ্জাদ হোসেন ও প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এর প্রথম দফার মেয়াদ শেষ হবে যথাক্রমে জুন মাসের ১১ ও ১৫ তারিখে। সোমবার (০৫ জুন, ২০২৩) শিক্ষা মন্ত্রণালয়ের পৃথক আদেশে তাঁদের  ইউজিসি সদস্য পদে নিয়োগ প্রদান করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়