১৯ মাঘ, ১৪২৯ - ০১ ফেব্রুয়ারি, ২০২৩ - 01 February, 2023
amader protidin

বিপিএল মাতাতে এবার সিলেটে মাশরাফিরা

আমাদের প্রতিদিন
1 week ago
25


ক্রীড়া ডেস্ক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের নবম আসরে সিলেট ভেন্যুর খেলা শুরু হবে আগামী ২৭ জানুয়ারি। এ পর্বের খেলায় অংশ নিতে ইতোমধ্যে সিলেটে পৌঁছেছে টিম সিলেট স্ট্রাইকার্স।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে বিমানের ফ্লাইটে ঢাকা থেকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন মাশরাফি বিন মুর্তজা-মোহাম্মদ আমিররা।

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসর মোট তিনটি আলাদা ভেন্যুতে আয়োজনের পরিকল্পনা নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরমধ্যে ঢাকা এবং চট্টগ্রাম পর্বে ইতোমধ্যে বিপিএলের খেলা অনুষ্ঠিত হয়েছে। এখন কেবল বাকি সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

এদিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নগরীর বিভিন্ন এলাকায় সিলেট স্ট্রাইকার্স টিম বাস নিয়ে এক শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। শোভাযাত্রাটির আয়োজক হিসেবে রয়েছে সিলেট স্ট্রাইকার্সের পার্টনার অরগানাইজেশান, সামাজিক প্ল্যাটফর্ম সেভ সিলেট পরিবার।

বিমানবন্দর থেকে শোভাযাত্রার শুরু হয়ে আম্বরখানা শাহী ঈদগাহ ঘুরে যাবে কুমারপাড়া। সেখান থেকে নয়াসড়ক চৌহাট্টা দিয়ে এগোবে শোভাযাত্রা। এরপর রিকাবীবাজার হয়ে মিরের ময়দান দিয়ে এগিয়ে সুবিদবাজার পৌঁছাবে শোভাযাত্রাটি। সুবিদবাজার ঘুরে আম্বরখানা হয়ে শোভাযাত্রা শেষ হবে সিলেট গ্রান্ড রিসোর্ট হোটেলে।

২০১৭ সালের বিপিএলেও সিলেট সিক্সার্সকে নিয়ে শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল।

এবার দুর্দান্ত ফর্মে সিলেট। সাত ম্যাচ খেলে ছয়টি জিতে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে তারা। ঘরের মাঠে রংপুর রাইডার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের সঙ্গে তিনটি ম্যাচ খেলবে তারা ২৭, ২৮ ও ৩০ জানুয়ারি। এরপর লিগ পর্বের শেষ দুটি ম্যাচ খেলবে ঢাকায়।

সর্বশেষ

জনপ্রিয়