১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

চট্টগ্রামে অনুষ্ঠিত হল বিভাগীয় স্যামসাং ডিলার মিট

আমাদের প্রতিদিন
11 months ago
412


খবর বিজ্ঞপ্তির:

আধুনিক কনজ্যুমার ইলেকট্রনিকস পণ্য সরবরাহ নিশ্চিত করা ও চট্টগ্রাম বিভাগে নিজেদের সেবা সম্প্রসারণের লক্ষ্যে গত ০৫ মার্চ বন্দর নগরীর হোটেল আগ্রাবাদে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকসের ডিলার মিট আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্যামসাং এর চট্টগ্রাম বিভাগের ডিলাররা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিকসের কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর; রিটেইল স্ট্র্যাটেজির ডিজিএম রাজিব দাস গুপ্ত এবং রিটেইল স্ট্র্যাটেজির চিফ ম্যানেজার মো. ওমর খালিদ।

অনুষ্ঠানটি আয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে স্যামসাং ইলেকট্রনিকসের কনজ্যুমার ইলেকট্রনিকস পণ্যের অনুমোদিত ডিলার ডিস্ট্রিবিউটর হক ইলেকট্রনিকস। হক ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক মো. একরামুল হক পাটোয়ারির স্বাগত বক্তব্যের মাধ্যমে সকাল ১০টায় অনুষ্ঠান শুরু হয়। স্বাগত বক্তব্যে তিনি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ডিলারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়াও, তিনি স্যামসাং ও এর ডিলারদের সম্পর্কের ওপর গুরুত্বারোপ করেন এবং অব্যাহত সমর্থন ও সহায়তার জন্য ডিলারদের ধন্যবাদ জানান। অনুষ্ঠানে সকলের সম্মিলিত অংশগ্রহণে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিক্সের পণ্যসমূহের  বিশেষত্ব ও অত্যাধুনিক বৈশিষ্ট্য তুলে ধরার জন্য একটি সেশনের আয়োজন করা হয় । চট্টগ্রাম বিভাগের ইলেক্ট্রনিক পণ্যের ১৫০ জনেরও অধিক ডিলার এবং জনপ্রিয় পত্রিকার সাংবাদিকগন এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিকসের কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের ডিরেক্টর ও হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর উদ্ভাবন ও মান নিশ্চিতে স্যামসাং এর প্রতিশ্রুতি এবং কীভাবে প্রতিষ্ঠানটির পণ্য মানুষের জীবনের মানোন্নয়নে ভূমিকা রাখছে এ ব্যাপারে বক্তব্য রাখেন।  এছাড়াও, তিনি ক্রেতাদের কাছে সেরা পণ্য ও সেবা পৌঁছে দেয়ার ক্ষেত্রে স্যামসাং ও এর ডিলারদের মধ্যকার সম্পর্কের ওপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে নিজ বক্তব্যে স্যামসাং ইলেকট্রনিকসের কনজ্যুমার ইলেকট্রনিকস ডিভিশনের রিটেইল স্ট্র্যাটেজির ডিজিএম রাজিব দাস গুপ্ত দেশের কনজ্যুমার ইলেকট্রনিকস খাতের সাম্প্রতিক ট্রেন্ডগুলো নিয়ে আলোচনা করেন। পাশাপাশি, এসব ট্রেন্ডের সাথে মানিয়ে নিতে এবং প্রতিযোগিতামূলক ক্ষেত্রে এগিয়ে থাকতে ডিলারদের স্যামসাং কীভাবে সহায়তা করছে তা তুলে ধরেন।

এ আয়োজন স্যামসাং ও এর ডিলারদের সম্পর্কের মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে; পাশাপাশি, অনুষ্ঠানে কনজ্যুমার ইলেকট্রনিকসের নতুন পণ্যগুলোও উপস্থিত সবার সামনে প্রদর্শন করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়