৮ বৈশাখ, ১৪৩১ - ২১ এপ্রিল, ২০২৪ - 21 April, 2024
amader protidin

এমবাপ্পে জোড়া গোল, মেসির ৩০০

আমাদের প্রতিদিন
10 months ago
138


ক্রীড়া ডেস্ক:

ফ্রেঞ্চ লিগ ওয়ানে রোববার রাতে জয় পেয়েছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। তারা ২-০ গোলে হারিয়েছে এজে অক্সেরেকে। এই জয়ে জোড়া গোল করেছেন কালিয়ান এমবাপ্পে। আর লিওনেল মেসি দ্বিতীয় গোলটিতে সহায়তা করে ক্লাব ফুটবলে নিজের ৩০০তম অ্যাসিস্ট পূর্ণ করেন।

যদিও এটা নিয়ে বিতর্ক রয়েছে। অন্যান্য সূত্র অনুযায়ী মেসির ৩০০ অ্যাসিস্ট পূর্ণ করেন চলতি বছরের মার্চে ব্রেস্টের বিপক্ষের ম্যাচে গোলে সহায়তা করে। এটা ছিল তার ৩০৩তম অ্যাসিস্ট।

এদিন ২ মিনিট ১৪ সেকেন্ডের ব্যবধানে দুটি গোল করেন এমবাপ্পে। যা তার ক্যারিয়ারের দ্বিতীয় দ্রুততম জোড়া গোল। এর আগে ২০২২ কাতার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে ১ মিনিট ৩৫ সেকেন্ডের ব্যবধানে জোড়া গোল করেছিলেন তিনি।

ম্যাচের ষষ্ঠ মিনিটে ফাবিয়ান রুইজের অ্যাসিস্টে গোল করে এগিয়ে নেন দলকে। এরপর ৭ মিনিট ৪১ সেকেন্ডের মাথায় মেসির অ্যাসিস্টে নিজের জোড়া গোল পূর্ণ করেন তিনি।

অবশ্য দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫১ মিনিটে অক্সেরের লাসিনে সিনাইয়োকো একটি গোল শোধ দেন। শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়ে শিরোপার আরও কাছে পৌঁছে যায় পিএসজি।

৩৬ ম্যাচ থেকে পিএসজির সংগ্রহ এখন ৮৪ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৭৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লেন্স। পরের ম্যাচে জয় পেলেই রেকর্ড ১১তম শিরোপা শোকেসে তুলবে মেসি-এমবাপ্পেরা।

সর্বশেষ

জনপ্রিয়