৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

১৩৭৮০ কোটি টাকায় সৌদিতে যাচ্ছেন মেসি!

আমাদের প্রতিদিন
1 year ago
139


ক্রীড়া ডেস্ক :

সৌদি আরবের ফুটবলে খেলার জন্য বিশাল অঙ্কের প্রস্তাব গ্রহণ করেছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। সৌদি আরবের ফুটবলে মেসির খেলার প্রস্তাবটা এসেছে দেশটির প্রো লিগের ক্লাব আল হিলালের মাধ্যমে। সেই প্রস্তাবের অঙ্কটা বিশাল।

ফুত মেরকাতোর খবর অনুযায়ী, মেসিকে দুই বছরের জন্য ১২০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি আরব, বাংলাদেশি মুদ্রায় যা ১৩৭৮০ কোটি টাকা।

সৌদি আরবের ক্লাব আল নাসরে ক্রিস্টিয়ানো রোনালদো যত বেতন পান, মেসিকে দেওয়া প্রস্তাবটা তার প্রায় দ্বিগুণ। এমন লোভনীয় প্রস্তাব এড়ানো যে কারও পক্ষেই একটু কঠিন।

সৌদি আরবের এমন প্রস্তাবের খবর আগেই দিয়েছিল বার্তা সংস্থা এএফপি। তাদের খবরে তখন বলা হয়েছিল, মেসিকে ১ বছরের জন্য ৬০ কোটি ইউরো দেওয়ার প্রস্তাব দিয়েছে সৌদি আরব। সেই প্রস্তাবে রাজি হয়ে এরই মধ্যে চুক্তি সেরে ফেলেছেন মেসি। সে সময় মেসির বাবা অবশ্য সেটিকে মিথ্যা খবর বলে উড়িয়ে দিয়েছিলেন।

এএফপির সেই খবরের পরও বার্সেলোনা মেসিকে ফেরানো নিয়ে অনেক কথা বলেছে। কিন্তু বার্সেলোনায় মেসির ফেরা অনেক কিছুর ওপর নির্ভর করে। আর্থিক সংকটে থাকা ক্লাবটি উয়েফার আর্থিক সংগতি নীতি এবং লা লিগার বেতন কাঠামো মেনে মেসিকে দলে নিতে পারবে কি না, এ নিয়ে আছে সংশয়।

আগামী মাসেই ফ্রি এজেন্ট (মুক্ত খেলোয়াড়) হতে চলা মেসি এবার আর বার্সেলোনার ক্ষেত্রে ২০২১ সালের মতো হযবরল পরিস্থিতিতে পড়তে চান না বলে খবর দিয়েছে মুন্দো দেপোর্তিভো।

২০২১ সালে মেসিকে ‘ছাড়ব না, ছাড়ব না’ বলেও ছাড়তে বাধ্য হয়েছিল বার্সা। শেষ পর্যন্ত মুক্ত খেলোয়াড় হিসেবে মেসি পিএসজিতে নাম লেখান।

এবার মেসি এ রকমটা চান না বলেই কি সৌদি আরবের প্রস্তাবে ‘হ্যাঁ’ বলে দিয়েছেন তার বাবা!

সর্বশেষ

জনপ্রিয়