১০ ফাল্গুন, ১৪৩০ - ২২ ফেব্রুয়ারি, ২০২৪ - 22 February, 2024
amader protidin

আওয়ামীলীগ নির্বাচনে ব‌্যস্ত আর বিএনপি জ্বালাও পোড়া নিয়ে ব‌্যস্ত- সমাজকল্যাণ মন্ত্রী

আমাদের প্রতিদিন
2 months ago
139


লালমনিরহাট প্রতিনিধি:

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বিএনপি নির্বাচনে না এসে পুলিশ হত্যা করছে, মানুষকে হত্যা করছে। আওয়ামীলীগ নির্বাচনে ব‌্যস্ত আর বিএনপি জ্বালাও পোড়া নিয়ে ব‌্যস্ত।

বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় লালমনিরহাট ২ আসনের আদিতমারী উপজেলায় মনোনায়ন পত্র দাখিল করতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে বিএনপিকে নির্বাচনে অংশ নিতে আহবান জানিয়েছেন। বিএনপি নির্বাচনে না এসে পুলিশ হত্যা করছে, মানুষকে হত্যা করছে। তারা নৈরাজ্যের মাধ্যমে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার ষড়যন্ত্র করছে। নির্বাচনে না আসলে তাদেরকে(বিএনপি) জোর করে নিয়ে আসা সম্ভব না।

মন্ত্রী আরও বলেন, স্বাস্থ্য শিক্ষাসহ সকল সেক্টরে অভুতপুর্ব উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বড় বড় মেগা প্রকল্প শেখ হাসিনার হাতে বাস্তবায়ন হয়েছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রীর প্রতীক নৌকার প্রতি সমর্থন কামনা করেন তিনি।

হাজার হাজার নেতাকর্মীর বিশাল বহর নিয়ে লালমনিরহাট ২ (আদিতমারী কালীগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনায়ন পত্র দাখিল করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী হিসেবে একই দিন মনোনায়ন পত্র দাখিল করেন লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক সিরাজুল হক এবং জেলা আওয়ামীলীগের সাবেক সংগঠনিক সম্পাদক শহীদ সামছুল ইসলাম সুরুজের স্ত্রী হালিমা খাতুন।

এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সমাজকল্যাণ মন্ত্রীর প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনায়ন দাখিল করেছেন মমতাজ আলী শান্তসহ একাধিক প্রার্থী।

সর্বশেষ

জনপ্রিয়