১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

ডিমলায় জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

আমাদের প্রতিদিন
1 year ago
110


ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডিমলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন করা হয়েছে। আজ সারা দেশের সাথে ডিমলা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩" উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

১৭ মার্চ ( শুক্রবার) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে ডিমলা বিজয় চত্ত্বর গিয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে এবং জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

মহিলা বিষয়ক অধিদপ্তর ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে পরিচালিত কিশোর কিশোরী ক্লাবের ছাত্র-ছাত্রী, জেন্ডার প্রোমোটর, শিক্ষক-শিক্ষিকা ক্লাব কো-অর্ডিনেটর সদস্য এবং বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

পরে বিজয় চত্তরে শহীদ মিনারের পাদদেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোকলেছুর রহমান, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, আনসার ও ভিডিপি কর্মকর্তা সেলিনা আক্তার প্রমুখ।

আলোচনা সভা শেষে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী ও ছিন্নমূল শিশুদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবসের কেক কাটেন অতিথি বৃন্দরা।

সর্বশেষ

জনপ্রিয়